lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১০ মে, ২০২৪
Last Updated 2024-05-10T11:59:35Z
উপজেলা পরিষদ নির্বাচন

দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আমিন'র গনসংযোগ - BD Prokash

Advertisement


দোয়ারাবাজার(সুনামগঞ্জ):


সুনামগঞ্জের দোয়ারাবাজার  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আমিন  গনসংযোগ আর পথসভায় নির্বাচনী এলাকা সরগরম করে তুলেছেন। দিন-রাত তার এমন প্রচারনায় ভোটারদের মনে জায়গা করে নিয়েছে।  এতে ভোটারগণ ও নুরুল আমিনকে চেয়ারম্যান নির্বাচিত করতে স্বপ্ন দেখছেন। 



বৃহস্পতিবার (৯ মে) দিনব্যাপী উপজেলার বাংলাবাজার ইউনিয়নের হকনগর, চৌধুরী পাড়া,বাঁশতলা,শিমুলতলা, কলাউড়া মার্কেট,ইসলামপুর সহ বিভিন্ন এলাকার গনসংযোগ করেন তিনি।



এসময় তার সঙ্গে বিশাল কর্মী বাহিনীসহ তার বিভিন্ন এলাকার ভোটার ও সমর্থক উপস্থিত ছিলেন।                চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আমিন  বলেন, আমি সব সময় দোয়ারাবাজার উপজেলার মানুষের সঙ্গে সুখে-দুঃখে ছিলাম, বর্তমানে আছি, আগামীতেও থাকবো। আমি উপজেলার নরসিংপুর ইউনিয়নের বাসস্থান হলেও আমার চলাফেরা সবসময় উপজেলার প্রতিটি অঞ্চলে 



আমি দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে অবহেলিত এই উপজেলার ব্যাপক উন্নয়ন করবো।



এছাড়াও সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত, খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করবো। আর নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, বেকার সমস্যা সমাধাণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করবো।



 আর দোয়ারাবাজার উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করবো। এ জন্য তিনি দলমত নির্বিশেষে সকলের দোয়া,আশীর্বাদ সমর্থন ও ভোট কামনা করেছেন।