lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
Last Updated 2024-05-14T11:22:18Z
আইন শৃঙ্খলা

পঞ্চগড়ে সাফল্যের আরেক ধাপ এগিয়ে বোদা থানা - BD Prokash

Advertisement


আছমা আক্তার আখি পঞ্চগড় জেলা প্রতিনিধি 


সার্বিক কর্ম মুল্যায়নে রংপুর রেঞ্জে ২য় এবং পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ বোদা থানা অফিসার ইনচার্জ হিসেবে পদোন্নতি পেয়েছেন বোদা উপজেলার অফিসার ইনচার্জ সম্মানিত মোঃ মোজাম্মেল হক। সফলতার পাখায় আরো একটি পালক যুক্ত।



 বোদা থানা এলাকায় মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ। এরই স্বীকৃতি হিসেবে গত ১১/০৫/২০২৪ খ্রিঃ রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ে অনু্ষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মার্চ/২০২৪ মাসের সার্বিক কর্মমূল্যায়নে বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক পিপিএম কে রংপুর রেঞ্জে ২য় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষণা দেয়া হয়। 



এছাড়াও অদ্য ১৪/০৫/২০২৪ খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকার সময় পঞ্চগড় পুলিশ লাইন্সে পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে টানা ৫ ম বারের মত এপ্রিল/২০২৪ মাসের সার্বিক কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানা কে নির্বাচিত করে অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক পিপিএম কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। একই সাথে সার্বিক কর্মমুল্যায়নে বোদা থানার এসআই মোঃ আব্দুস সালাম কে শ্রেষ্ঠ এসআই হিসেবে, এসআই মোঃ মঞ্জুরুল ইসলাম কে শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়। পঞ্চগড় জেলার মান্যবর পুলিশ সুপার জনাব এস.এম সিরাজুল হুদা, পিপিএম-বার পুরস্কার প্রদান করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) জনাব মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জনাব আমিরুল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার(বি-সার্কেল) জনাব রুনা লায়লা সহ সকল থানা অফিসার ইনচার্জ ও অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



 বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক পিপিএম ধারাবাহিকভাবে জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় এবং রংপুর রেঞ্জে পঞ্চগড় জেলার ভাবমুূর্তি উজ্জ্বল করায় পুলিশ সুপার জনাব এস.এম সিরাজুল হুদা, পিপিএম-বার তার ভূয়সি প্রশংসা করেন।