lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৫ মে, ২০২৪
Last Updated 2024-05-14T18:11:35Z
আইন ও অপরাধ

পঞ্চগড়ে ফুপা কর্তৃক ভাগিনী ধর্ষণের অভিযোগ - BD Prokash

Advertisement


আছমা আক্তার আখি পঞ্চগড় জেলা প্রতিনিধি:


পঞ্চগড় বোদা উপজেলার বেংহাড়ি ইউনিয়নের মানিকপীর এলাকার আমডাঙ্গা আদর্শ দাখিল মাদরাসা, এর ছাত্রী মোছাঃ মিম আক্তার (১৩) ফুপুর সুকৌশলে ফুপা কর্তৃক ধর্ষণে, অতঃপর পাঁচ মাসের অন্তর সত্তা।



ধর্ষিতার জবানবন্দীর প্রেক্ষিতে জানাযায় গত ৬ মাস পুর্বে ধর্ষিতার ফুপু পারুল আক্তার, সুকৌশলে ওই ছাত্রীকে তার বাসায় ডেকে নিয়ে ঘরে বসায় এবং বাহির থেকে দরজা বন্ধ করে দেয়, এ সময় তেপুকুরিয়া  বাজারের হোটেল ব্যবসায়ী ছাত্রীর ফুপা দুই স্ত্রী ও পাঁচ সন্তানের পিতা লম্পট মোঃ রহমান (৫০) ঘরের ভেতরে ওই ছাত্রীর মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। 



এদিকে মাদরাসা  পড়ুয়া ছাত্রীর গর্ভে ধীরে ধীরে অবৈধ সন্তান বড় হতে থাকে। এরই মধ্যে ধর্ষিতার ফুপু পারুল আক্তার, জানতে পেরে গোপনে ধর্ষিতাকে ডাক্তারি ঔষধ খাইয়ে তার গর্ভের পাঁচ মাসের বাচ্চা নষ্ট করে ফেলে, এবং ডাক্তারি পরিক্ষার সকল প্রমাণ আগুনে পুড়িয়ে ফেলে। 



এদিকে ধর্ষিতার অতিরিক্ত ব্লেডিং হতে থাকলে বাড়ির সকলেই জানতে পারে পরে ধর্ষিতাকে জিজ্ঞাসাবাদ করলে লম্পট ফুপা মোঃ রহমান, এর কথা বলে। 



পরে বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয় এবং স্থানীয়রা গণমাধ্যম কর্মীদের খবর দেয়, গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ধর্ষিতার জবানবন্দী রেকর্ড করে এবং স্থানীয় প্রশাসন ইউপি চেয়ারম্যান ও বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কে বিষয়টি খতিয়ে দেখার জন্য ও  দ্রুত  ব্যবস্থা গ্রহণ করার জন্য জানানো হয়।



 কেননা একটি অপরাধের সঠিক বিচার না হলে আরেকটি অপরাধ হবে এতে কোন সন্দেহ নেই। এক দিকে  ধর্ষন অন্য দিকে গর্ভের সন্তান কে পরিকল্পিত ভাবে মেরে ফেলা হয়েছে।