lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৯ মে, ২০২৪
Last Updated 2024-05-19T03:13:57Z
স্বাস্থ্য ও চিকিৎসা

মহেশখালী হাসপাতালে জাইকা'র অর্থায়নে বিভিন্ন চিকিৎসা সামগ্রী হস্তান্তর - BD Prokash

Advertisement

 

নুরুল করিম, মহেশখালী:


কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের (ইউজিডিপি) আওতায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টান্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)'র সহায়তায় স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টদের নিকট চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।



মহেশখালী উপজেলা পরিষদের বাস্তবায়নে শনিবার (১৮ ই মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য বিভাগের জন্য ৪০ টি বেড, ১৫ টি ট্রলি এবং ১৫ টি স্ট্রেচার সংশ্লিষ্টদের কাছে চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন..জাপান ইন্টান্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)'র প্রতিনিধি।



এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী-কুতুবজোম আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীকি মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাহফুজুল হক,    আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আজমল হুদা, বীর মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, মেডিকেল অফিসার ডাঃ ফাহিম শাহরিয়ার শাওন, ডাঃ আমজাদ হোসেন, জাইকার প্রতিনিধি আলম'সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও সকল নার্সসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।



হস্তান্তরকৃত চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে, ৪০টি বেড, ১৫টি ট্রলি এবং ১৫ টি স্ট্রেচার'সহ জরুরী প্রয়োজনীয় কিছু চিকিৎসা সামগ্রী।