lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
Last Updated 2024-05-09T15:10:01Z
উপজেলা পরিষদ নির্বাচন

পঞ্চগড় সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন শুভ প্রধান

Advertisement


আছমা আক্তার আখি  পঞ্চগড় জেলা প্রতিনিধি:


পঞ্চগড় সদর উপজেলা পরিষদ নির্বাচনে শাহনেওয়াজ প্রধান শুভ বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এতে সমগ্র উপজেলায় আনন্দের হাওয়া বইতে শুরু করেছে।



 বুধবার (৮-মে) পঞ্চগড়ে’র তিনটি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়। শাহনেওয়াজ প্রধান শুভ পঞ্চগড় -১ আসনের বার বার বিপুল ভোটে নির্বাচিত সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান এর পুত্র।



তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও বর্তমান ৩নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। সরেজমিনে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, ব্যক্তিগত জীবনে তার বিরুদ্ধে কারো কোন অভিযোগ ছিলনা।ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করা উচ্চ শিক্ষিত। তিনি খুবই নম্র ভদ্র এবং সহনশীল একজন মানুষ। 



সাধ্যমত সব সময় সাধারণ মানুষের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করেছেন। তিনি শত ব্যস্ততার মাঝেও সাধারণ মানুষের সাথে হাসিমুখে কথা বলে সবার মন জয় করেছেন।



তিনি তার জীবন চলার পথে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে  দিয়েছেন । একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেও তিনি সব সময় সাধারণ মানুষের মতোই চলাফেরা ও জীবন যাপন করতে অভ্যস্ত ছিলেন। 



স্থানীয়রা আরো জানান, তার পিতা দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন কালে এলাকার অনেক উন্নয়ন মুলক কাজ করছেন।



তাই এমপি মহোদয়ের সুযোগ্য সন্তান মোঃ শাহনেওয়াজ প্রধান শুভ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করে, আমরাও তাকে সর্বোচ্চ ভোট দিয়ে তার বিজয় নিশ্চিত করেছি। 



এ বিষয়ে পঞ্চগড় সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ প্রধান শুভ বলেন, আমার বাবা দীর্ঘদিন সংসদ সদস্য থাকাকালীন সময়ে এলাকার অনেক উন্নয়ন মুলক কাজ সহ সাধারন মানুষের পাশে থেকে কাজ করে গেছেন।



শুভ  প্রধান বলেন যে কারনে এলাকার সাধারণ মানুষ আমার বাবা’কে অনেক ভালোবাসেন। আমি চাই আমার বাবার মতো সাধারণ মানুষের বিপদে আপদে সবসময় পাশে থাকতে ও এলাকার উন্নয়ন মূলক কাজ করতে।



আমি বিশ্বাস করি চিন্তা ভাবনা যদি ভালো হয় তবে সফলতা আসবেই। আমার ইচ্ছা উপজেলা বাসীর জন্য ভালো কিছু করা। সেই বিশ্বাসের প্রতিদান দিয়েছে উপজেলা বাসী। তিনি সমগ্র উপজেলাবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং সবার দোয়া আশীর্বাদ কামনা করেন।