lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৫ জুন, ২০২৪
Last Updated 2024-06-15T09:26:19Z
শিক্ষা

আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পেয়েছেন ২য় শ্রেণির শিক্ষার্থী আলিয়া - BD Prokash

Advertisement


নুরুল করিম, মহেশখালী:


মহেশখালীতে আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষা-২০২৩ এর ফলাফলে হাজারোধিক শিক্ষার্থীদের মধ্যে সর্বোচ্চ নাম্বার পেয়ে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের ২য় শ্রেণির কৃতি শিক্ষার্থী আশফিয়া মাহমুদ আলিয়া।



১৪ ই জুন (শুক্রবার) সকালে বঙ্গবন্ধু সরকারি মহিলা কলেজ অডিটরিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তা গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সহকারী সচিব সরওয়ার কামাল ও প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জয়নাল আবেদীন'র কাছ থেকে  সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন আলিয়া। 



সে আলোকিত শিক্ষা ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গত ৯ ডিসেম্বর অনুষ্ঠিত আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি-২৩ পরীক্ষায় মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের থেকেঅংশ গ্রহণ করেন। বর্তমানে তৃতীয় শ্রেণীতে অধ্যায়নতর আছেন। কৃতি শিক্ষার্থী আলিয়া ইতিপূর্বে শহীদ লিয়াকত আলী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২৩ এ ট্যালেন্টপুলে বৃত্তি লাভ'সহ বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা-২৩ এ সাধারণ গ্রেডে ২য় শ্রেণি থেকে বৃত্তি পরীক্ষায় সাফল্য অর্জন'সহ বিভিন্ন সরকারি-বেসরকারি বৃত্তি পরীক্ষা ও প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর রেখে আসছেন। 



এ কৃতিত্বের জন্য মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের সম্মানীত প্রধান শিক্ষক ও সকল সহকারী শিক্ষক বৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন.. কৃতি শিক্ষার্থীর আলিয়া'র পিতা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মাহমুদুল করিম ও তার মা একজন গৃহিনী। সন্তানের এই সাফল্যে গর্বিত পিতা-মাতা মহান আল্লাহ তায়ালার দরবারে শোকরিয়া জ্ঞাপন ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এই ধারাবাহিকতা অব্যাহত'সহ ভবিষ্যতে আরো সফলতা অর্জনে সকলের কাছে দোয়া কামনা করেছেন।