lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ৯ জুন, ২০২৪
Last Updated 2024-06-09T09:13:48Z
সারাদেশ

চরভদ্রাসনে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন - BD Prokash

Advertisement


মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি:                                     

ফরিদপুরের চরভদ্রাসনে ভূমি সেবা সপ্তাহ- ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার (৮ জুন) সকাল ১১টায় উপজেলা ভূমি অফিস কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।



র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা ভূমি অফিস চত্বরের সেবা বুথে কেক কেটে এ ভূমি সেবা সপ্তাহ ও চান্দিনা ভিটি সফটওয়্যারের মাধ্যমে অনলাইন চান্দিনা ভিটি নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। 



উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফয়সল বিন করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার আলী মোল্যা।



সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ পারভীন বীথি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আক্তার।



ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ পারভীন বীথি বলেন, উপজেলা ভূমি অফিস কার্যালয়ে অনলাইন ভূমি উন্নয়ন কর আদায় এবং সরকারী নির্দিষ্ট ফি'র বিনিময়ে জমির মিউটেশন কার্যক্রম চালু রয়েছে।



এর বেশি কেউ যদি অতিরিক্ত টাকা কোন কর্মচারীর পেছনে ব্যায় করেন তবে তা প্রমান পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান। 



এসময় সভায় উপস্থিত থেকে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে অন্যান্যর মধ্যে আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কাউছার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, মুক্তিযোদ্ধা ফখরুজ্জামান মাষ্টারসহ আরো অন্যান্য প্রমূখ।