lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
Last Updated 2024-06-04T12:26:21Z
আইন ও অপরাধ

ঝিকরগাছায় মোটরসাইকেল মেরামত না করায় মিস্ত্রিকে মারধর করলো পুলিশ, গুলি বর্ষণ - BD Prokash

Advertisement


জহিরুল ইসলাম,যশোর প্রতিনিধি


যশোরের ঝিকরগাছায় শিওরদাহ বাজারে পুলিশের  ক্ষমতার অপব্যবহার করে এক মোটরসাইকেল মিস্ত্রিকে মারধরের ঘটনা ঘটেছে, এর পর-ই অভিযুক্ত পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।



ঘটনা সূত্রে জানা যায়, ঝিকরগাছা উপজেলার ৮নং নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ ক্যাম্পের কনস্টেবল রিকন হোসেন (৩০), মঙ্গলবার (০৪ জুন) আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে  শিওরদাহ বাজারে সুমন হোসেনের গ্যারেজে মোটরসাইকেল মেরামতের জন্য যান। গ্যারেজের কর্মচারী রিপন হোসেন (২২) মোটরসাইকেল ঠিক করতে পারবে না বললে, কনস্টেবল রিকন ক্ষিপ্ত হয়ে রিপন কে মারপিট করতে থাকে। স্থানীয় লোকজন এগিয়ে এলে গুলি করার হুমকি দেয়, কনস্টেবল রিকন হঠাৎ বন্দুক বের করলে তুষার নামের এক যুবক বন্দুক নামিয়ে দিলে অসাবধানতায় বন্দুক থেকে মিস ফায়ার হয় গুলি মাটিতে লাগে। কনস্টেবল রিকন গুলি করার হুমকি দিয়ে শিওরদাহ  ক্যাম্পে চলে যায়। রিপন হোসেন শিওরদাহ গ্রামের মতিয়ার রহমানের ছেলে। রিপনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।



ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ বিএম কামাল হোসেন ভূঁইয়া জানান, এক কনস্টেবলের সাথে মোটরসাইকেল মেরামত করা নিয়ে গোলযোগ সৃষ্টি হয়। পরবর্তীতে কনস্টেবলের অসাবধানতায় তার বন্দুক থেকে গুলি বের হয়। কোন হতাহতের ঘটনা ঘটেনি। নাভারন খ সার্কেলের সহকারী পুলিশ সুপার স্যারকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাকে পুলিশ লাইনে নিয় আসা হয়েছে উর্দ্ধতন কর্মকর্তারা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।