lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৯ জুন, ২০২৪
Last Updated 2024-06-19T06:38:33Z
আইন ও অপরাধ

সাঘাটায় বন্ধুকে ঈদের দাওয়াত দিয়ে পুরুষাঙ্গ কেটে দিলো বন্ধু - BD Prokash

Advertisement

 

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ 


সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের মফি মিয়ার ছেলে বেলাল হোসেন ১৮ জুন সকালে তার বন্ধু পবনতাইড় গ্রামের তোতা মিয়ার ছেলে সিরাজুলকে ঈদের দাওয়াত দিয়ে বাড়িতে ডেকে নিয়ে বিশেষ অঙ্গ লিঙ্গ কেটে দিয়েছে।



সিরাজুল অসুস্থ হলে স্থানীয়রা উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দিকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।



পরে সিরাজুলের অবস্থা আশঙ্কা জনক শুনে বেল্লাল ১৮ জুন বিকেলে নিজের পুরুষ লিঙ্গ, গলা,ও বুকের এক পার্শ্বে কেটে সুজালপুর মাটিয়াল বিল নামক স্থানে বসে থাকে।



অক্ষত অবস্থায় বসে থাকতে দেখে স্থানীয় লোকজন বেল্লালকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কা জনক দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে।



স্থানীয়রা জানান প্রেম ঘটিত কারণে এ ধরণের ঘটনা ঘটাতে পারে বলে অনেকেই ধারণা করছে। এ বিষয় নিয়ে থানায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি বলে থানা সুএে জানা গেছে ।