lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ৮ জুন, ২০২৪
Last Updated 2024-06-08T05:03:20Z
উপজেলা পরিষদ নির্বাচন

পুরাতন নয় চাই নতুন নেতৃত্ব, এনামুল আমাদের আশা আকাঙ্ক্ষার প্রতীক - BD Prokash

Advertisement


বরগুনা প্রতিনিধি: 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণসহ সরকারের উন্নয়নের বার্তা সবার মাঝে পৌঁছে দিতে সংসদ নির্বাচনের পরে তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিশোধ নির্বাচনে বরগুনার পাথরঘাটায় দোয়াতকলম মার্কার চেয়ারম্যান প্রার্থীর বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।



শুক্রবার (০৭ জুন) বিকেলে পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের কামার হাট এলাকার ৩৬ নং কুপদোন সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে দোয়াতকলম মার্কার নির্বাচনী শেষ পথসভায় "পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব এনামুল হোসাইন আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক" এমন স্লোগানে স্লোগানে মিছিল দিয়ে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। 



তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদের দোয়াতকলম মার্কার চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাবেক জেলা পরিষদের সদস্য মো. এনামুল হোসাইনের আয়োজনে এবং মহোরার মোঃ মুন্নার সঞ্চালনায় এবং কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সরোয়ার নাসির এর সভাপতিত্বে এই জনভসা অনুষ্ঠিত হয়েছে।



উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. এনামুল হোসাইন বলেন, আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। গত ১৫ বছরের উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে আমাদের। উপজেলা পরিষদ নির্বাচনে আবারও সকলকে সকল ভেদাভেদ ভুলে দোয়াতকলম মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।



তিনি আরো বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে পূর্বের জেলা পরিশোধের সদস্য এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের সকল আশা আকাঙ্ক্ষা পূরণ করতে চেয়েছি কিন্তু কতটুকু পেরেছি জানি না। তবে আমি যদি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে ইনশাআল্লাহ আপনাদের সকল দুর্দশা লাঘবে সর্বদা পাশে থাকব। উপজেলা নির্বাচনে আমি যোগ্য প্রার্থী হলে আমাকে ভোট দিবেন। আমি যদি নির্বাচনে চেয়ারম্যান নাও হই তারপরও সারাজীবন আপনাদের সকলের পাথরঘাটার সাধারণ জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ।



উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপে ২৯ শে মে- ২০২৪ তারিখে অনুষ্ঠানে উপজেলা পরিষদ নির্বাচন ঘূর্ণিঝড় 'রিমালে'র কারণে ১৯উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছিল। সে পর্যায়ে থেকে শুরু করে আইন ও বিধি অনুসারে পূর্বের নির্দেশনার আলোকে পদ্ধতিগতভাবে ০৯ জুন ২০২৪ তারিখে ভোট গ্রহণে মাধ্যমে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি)।