lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
Last Updated 2024-06-06T12:46:44Z
সারাদেশ

রামগড়ে পঞ্চম পর্যায়ে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং - BD Prokash

Advertisement


মোঃমাসুদ রানা,  খাগড়াছড়ি প্রতিনিধিঃ


আশ্রয়ণ- ২ প্রকল্পের আওতায় সারাদেশে পঞ্চম পর্যায়ে নির্মিত গৃহ সমূহের হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।



বৃহস্প্রতিবার (০৬ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার  মমতা আফরিন প্রেস ব্রিফিং করেন।এসময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন,  সহকারী কমিশনার (ভূমি) মিজ ইসমত জাহান তুহিন  সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।



প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন বলেন আশ্রয়ণ- ২ প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ে নির্মিত ঘর সারাদেশে এক যোগে আগামী ১০ই জুন  সোমবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।                                          



ব্রিফিংয়ে আরও বলা হয়, তার মধ‍্যে রামগড় উপজেলায় ২০২৩-২৪ অর্থ-বছরে ৫ম পর্যায়ে (২য়-ধাপে) ভূমিহীন ও গৃহহীন ৮১ টি ঘর নির্মাণকাজ শতভাগ শেষ হয়েছে। ৫ম পর্যায়ের মোট ১৭০টি  গৃহের মধ্যে রামগড় পৌরসভায় ৬৯ টি, ১ নং রামগড় ইউনিয়নে ৫৫ টি ও ২ নং পাতাছড়া ইউনিয়নে ৪৬ টি ঘর নির্মাণ করা হয়েছে।



আরও জানানা হয়, ইতিপূর্বে ১ম, ২য়, ৩য় এবং ৪র্থ পর্যায়ে ১ম ধাপে মোট ৫৪১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে, এর মধ্যে রামগড় পৌরসভায় ৮৬ টি, ১ নং রামগড় ইউনিয়নে ২৩৮ টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ২১৭ টি।