lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
Last Updated 2024-06-18T12:55:48Z
আইন ও অপরাধ

নিখোঁজের ১দিনপর পুকুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার - BD Prokash

Advertisement


খাঁন আহম্মেদ হৃদয় পাশা,টাঙ্গাইল জেলা প্রতিনিধি:


টাঙ্গাইল সখীপুরে নিখোঁজের একদিন পর বাড়ির পাশে একটি পুকুর থেকে বিউটি আকতার ঝর্ণা (৩৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 



১৭ জুন (সোমবার)দুপুর ২টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিউটি আকতার ঝর্ণা উপজেলার কালিয়ান পাড়া তেতুলিয়া চালা এলাকার মিজানুর রহমানের স্ত্রী।



জানা যায়, নিহত বিউটি আকতার ঝর্ণা গত এক বছর ধরে মানসিক রোগে ভুগছেন। ১৬ জুন ভোররাতে নিজ ঘর থেকে নিখোঁজ হন বিউটি আক্তার ঝর্ণা। পরদিন আত্মীয়-স্বজন ও এলাকায় কোথাও তার খোঁজ না পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিখোঁজের তথ্য প্রচার করে ওই গৃহবধূর স্বামী। একদিন পর বাড়ির পাশে একটি পুকুরে ওই গৃহবধূর মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।



এ বিষয়ে ওই গৃহবধূর স্বামী মিজানুর রহমান বলেন, আমার স্ত্রী মানসিক রোগী ছিলেন। তার চিকিৎসাও চলমান ছিল। নিখোঁজের একদিন পর বাড়ির পাশে একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা খবর দেন। পরে সখীপুর থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।



সখীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) শুকান্ত রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।