lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৫ জুন, ২০২৪
Last Updated 2024-06-05T03:17:08Z
সারাদেশ

মহেশখালীতে মৎস্যজীবীদের প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত - BD Prokash

Advertisement

 

নুরুল করিম, মহেশখালী:


কক্সবাজার জেলার সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর মহেশখালী কর্তৃক সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্টের আওতায় ‘মাছের আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ পদ্ধতি বিষয়ে মৎস্যজীবী ও জেলেদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।



৪ ই জুন (মঙ্গলবার) সকালে উপজেলা হল রুমে উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মোহাম্মদ আলাউদ্দীন এর সঞ্চালনায় প্রশিক্ষক হিসেবে শুরুতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন চট্টগ্রাম বিভাগী প্রজেক্টের উপপ্রকল্প পরিচালক শ্রীবাস চন্দ্র চন্দ, কক্সবাজার জেলা মৎস্য কর্মকর্তা মোঃ বদরুজ্জামান।



এতে আলোচনা সভা ও র‍্যালীতে উপস্থিত ছিলেন.. প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীকি মারমা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আহমেদ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মহেশখালী রবিউল করিম, ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়ানুল ইসলাম মঈন, উপজেলা কৃষি অফিসার নাসিরুল আলম 'সহ দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ ও মৎস্যজীবী ও জেলেরা উপস্থিত ছিলেন।



মহেশখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রবিউল করিম বলেন, এটি একটি গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ, এ প্রশিক্ষণ আপনাদের অনেক উপকারে আসবে, উল্লেখ্য ১০টি ব্যাচে ২৫ করে ২৫০ জন জেলে ও বোট মালিকদের প্রশিক্ষণ প্রদান করা হয়।