lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১৪ জুন, ২০২৪
Last Updated 2024-06-14T05:14:07Z
সারাদেশ

আজকের সংবাদ পত্রিকায় প্রতিনিধি নিয়োগ পেলেন রকিবুল, ঈশ্বরদী মডেল প্রেসক্লাবের আলোচনা সভা

Advertisement


স্টাফ রিপোর্টারঃ 


পাবনার ঈশ্বরদী মডেল প্রেসক্লাব কর্তৃক আয়োজিত ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক আজকের সংবাদ পত্রিকায় ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি হিসেবে 'ঈশ্বরদী মডেল প্রেসক্লাব'র সহ সাধারণ সম্পাদক মো: রকিবুল হাসান (রিপন) যোগদান করায় ক্লাবের নিজস্য কার্যালয়ে এক চা চক্র ও আলোচনা সভার আয়োজন করা হয়।



বৃহঃপতিবার (১৩ জুন) সন্ধ্যায় ঈশ্বরদী মডেল প্রেসক্লাব'র সভাপতি জনাব সালাউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পায়েল হোসেন রিন্টুর সঞ্চালণায় এই অনুষ্ঠান আয়োজন করা হয়।



উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাব'র সম্মানিত সভাপতি জনাব রিফাজ বিশ্বাস লালন, সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম ফেরদৌস, বাংলাদেশ প্রকাশ'র স্টাফ রিপোর্টার ও বিএমএসএস'র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জনাব উজ্জল হোসেন প্রধান, চলনবিলের আলো ঈশ্বরদী প্রতিনিধি মুশফিকুর রহমান মিশন প্রমূখ।



অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী মডেল প্রেসক্লাব'র সহ-সাধারণ সম্পাদক মোছা: নাদিরা শেখ হেনা, সাংগঠনিক সম্পাদক মো: নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ শ্যামল, মহিলা বিষয়ক সম্পাদক রুহানি সাবরিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা:মেরিনা ইয়াসমিন লাকিসহ অন্যান্য নেতৃবৃন্দ।



অনুষ্ঠান শেষে রফিবুল হাসান রিপন দৈনিক আজকের সংবাদ পত্রিকার সৌজন্য কপি ঈশ্বরদীর কর্মরত উপস্থিত সাংবাদিকদের হাতে তুলে দেন।অনুষ্ঠানে উপস্থিত সকলেই রকিবুল হাসান রিপনকেউত্তরোত্তর সাফল্য কামনা ও শুভেচ্ছা জানিয়েছেন।