lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১৪ জুন, ২০২৪
Last Updated 2024-06-14T16:46:32Z
সারাদেশ

নোয়ারাই ইউনিয়নবাসীকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী খালেদুর রহমান খালেদের ঈদুল আজহার শুভেচ্ছা

Advertisement

 

সোহেল মিয়া,দোয়ারাবাজার(সুনামগঞ্জ):


ছাতক উপজেলার নোয়ারাই  ইউনিয়নসহ সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী ও নোয়ারাই ইউনিয়ন পরিষদে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী খালেদুর রহমান খালেদ।পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এক বাণীতে এই শুভেচ্ছা জানান তিনি।



খালেদুর রহমান  বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নোয়ারাই  ইউনিয়নবাসীসহ সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।



মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।



এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।