lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ৯ জুন, ২০২৪
Last Updated 2024-06-09T09:19:31Z
সারাদেশ

মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Advertisement


মুহাম্মদ মুছা মিয়া,  মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:


নরসিংদীর মাধবদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দিঘীরপাড় দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুল হাসানের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  আজ ৯ জুন সকাল ১০ টায় দিঘীরপাড় দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে মাদ্রাসার সকল শিক্ষার্থীরা রাস্তায় মানববন্ধন করে। মানববন্ধনে খুনিদের বিচারের দাবীতে মুখরিত হয়ে উঠে এলাকা।



 আলোচনা সভায় সভাপতিত্ব করেন দিঘীরপাড় দাখিল মাদ্রাসার সুপার হযরত মাওলানা নূরুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দিন, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মকবুল হোসেন, নিহত সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের ছোট ভাই হাফিজুল্লাহ, দিঘীরপাড় দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুল মতিন, জমি দাতা মোঃ বোরহান উদ্দিন,  নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর পরিচালনা পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম অভি, মাদ্রাসার অভিভাবক সদস্য মোঃ বিল্লাল হোসেনপ্রমূখ।



উল্লেখ্য গত ২৮ মে রাত পৌনে ১২ টায় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হাসানকে বাড়ি ফিরার পথে ভগীরথপুর নিজ বাড়ির কাছে অতর্কিত হামলা করে নৃশংসভাবে হত্যা করে। সেই হত্যাকান্ডের ঘটনা ৩০ মে  ২২ জনের নাম উল্লেখ করে ও ১০/১২ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা দায়ের করে নিহত মাহবুবের ছোট ভাই হাফিজুল্লাহ।