lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৭ জুন, ২০২৪
Last Updated 2024-06-07T13:06:35Z
সারাদেশ

গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান কে প্রতিদিনের রাজশাহী পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান

Advertisement

 

নিজস্ব প্রতিবেদকঃ


রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলকে রাজশাহী থেকে প্রকাশিত প্রতিদিনের রাজশাহী পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন  প্রতিদিনের রাজশাহী পত্রিকার  প্রকাশক ও সম্পাদক ও  রাজশাহী বিভাগের সভাপতি ইউনাইটেড জার্নালিস্ট  সোসাইটি অব বাংলাদেশ  জুয়েল আহমেদ ।



এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন প্রতিদিনের রাজশাহী পরিবার আরো সাফল্য লাভ করুক এই কামনা করি ও ইউনাইটেড জার্নালিস্ট  সোসাইটি অব বাংলাদেশ রাজশাহী বিভাগ সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।



উল্লেখ্য গত ৮ মে প্রথম ধাপে  রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এতে নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল।   বেলাল উদ্দিন সোহেল দোয়াত কলম প্রতীকে ৬৭ হাজার ৮৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।



বেলাল উদ্দিন সোহেল উপজেলা যুবলীগের কোষাধ্যক্ষ। তিনি দেওপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন। উপজেলা নির্বাচনে অংশ নিতে তিনি ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন ।