lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৭ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-17T16:15:40Z
সারাদেশ

আমতলীতে কোটা সংস্কার আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ - BD Prokash

Advertisement

 

বরগুনা প্রতিনিধি:


শিক্ষার্থীদের চলমান কোটা সংস্কার আন্দোলনের প্রতিবাদে বরগুনার আমতলী উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান দের উদ্যোগে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।



বুধবার (১৭ জুলাই) বিকেল সাড় ৪ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে শেষ হয়। 



পরে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসানের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা এস এম শাজাহান কবিরের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা সংসদ ভবনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।



এতে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. সামসুউদ্দিন সানু, বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ তালুকদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, সামসুউদ্দীন সজু, জিএম মুসা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসিকা তারতিলা যুথি, অ্যাড. আরিফুর রহমান, সাহানুর সানু, সামসু উদ্দিন মেম্বার, জাহিদ দেওয়ানা, কে এম তানজিল, মহাসিন, তিঠু, মতিন খান, এবিএম সোহেল, ফারুক মেম্বার, নাজমুল মীর, রিপন প্রমুখ।



সভায় বক্তারা বলেন, দীর্ঘ ৯ মাস জীবনের ঝুঁকি নিয়ে আমরা এ দেশ স্বাধীন করেছি। যার সম্মান স্বরূপ আমাদের সন্তানদের চাকরিতে কোটা দিয়েছে সরকার। এই কোটা বাতিলের অযৌক্তিক আন্দোলনের বিষবৃক্ষ রোপণ করা হয়েছে এ দেশের সাধারণ শিক্ষার্থীদের ভেতর। এরা কোটা আন্দোলনের ভিতরে সরকার পতনের আন্দোলন চালাচ্ছে। দরকার হলে আবার পুনরায় আমরা যুদ্ধ শুরু করব। তবুও এই বাংলাদেশে কোনো অরাজকতা সৃষ্টি হতে দেব না।