lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৭ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-17T16:11:37Z
আইন ও অপরাধ

কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন, স্বামী পলাতক থানায় মামলা - BD Prokash

Advertisement

 

খাঁন আহম্মেদ হৃদয় পাশা,  টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ 


টাঙ্গাইলের সখীপুরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের  নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 



এ ঘটনায় স্বামী হুমায়ুন (৪৫) পলাতক রয়েছে। নিহত ফাহিমা আক্তার (৩৮) দুই সন্তানের জননী। সে একই গ্রামের মেহেরআলীর মেয়ে। এ ঘটনায়  সখীপুর থানায়  নিহতের বাবা মেহের আলী বাদী হয়ে স্বামী হুমায়ুনকে একমাত্র আসামি করে হত্যা মামলা করেছেন। 



স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামী হুমায়ুন মিয়া ও স্ত্রী ফাহিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন বিভিন্ন বিষয়ে পারিবারিক কলহ বিরাজমান ছিল। একই ঘটনায় মঙ্গলবার দিবাগতরাতে অজ্ঞাত কারণে স্বামী স্ত্রীর মাঝে কলহ সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে  স্বামী হুমায়ন রাত ১১ টায় তার কন্যা মাহফুজাকে (৯) পাশেই  তার মামা ফজলুর বাড়িতে রেখে আসে। পরে ঘরে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রী ফাহিমাকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। ভোররাতে মোবাইল ফোনের মাধ্যমে খুনি হুমায়ুন তার মামা ফজলু মিয়ার কাছে কল করে খুনের সত্যতা স্বীকার করেন। পরে মামা হুমায়ুন পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সকাল ১১ টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়। 



নিহত ফাহিমার বাবা মেহের আলী বলেন,আমার কলিজার মেয়েকে হত্যা করেছে। ওই পাষণ্ড হুমায়ুনের দৃষ্টান্তমূলক বিচার চাই ।



সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, থানায় মামলার পর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী হুমায়ুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।