lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৩ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-13T13:10:25Z
আইন ও অপরাধ

ছোট সতিনের মারধরে বড় সতিন হাসপাতালে - BD Prokash

Advertisement


বরগুনা প্রতিনিধি:


ছোট সতিন হামিদা আক্তারের মারধর বড় সতিন ঝড়না বেগমকে হাসপাতালে ভর্তি হয়েছে। ঝড়না  বেগম অভিযোগ করে বলেন, তাকে কাতার প্রবাসী স্বামী নিজাম পাহলানের ঘর থেকে তারানোর জন্য  ছোট সতিন হামিদা মারধর করেছে। স্বজনরা ঝড়নাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সতিনকে মারধরের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চরকগাছিয়া গ্রামে শনিবার সকালে। 



জানাগেছে, আমতলী উপজেলার চরকগাছিয়া গ্রামের কাতার প্রবাসী নিজাম পাহলান ২০ বছর আগে ঝড়নাকে বিয়ে করে। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।গত ১৪ বছর আগে নিজাম পাহলান কাতার চলে যান। গত দুই বছর আগে লোচা গ্রামের নজির মৃধার মেয়ে হামিদা আক্তারকে মোবাইল ফোনে দ্বিতীয় বিয়ে করে নিজাম। ওই দুই স্ত্রী তার বাড়ীতে বসবাস করছে। দুই সতিনের মধ্যে প্রায়ই ঝগড়া ঝাটি লেগইে থাকে। শনিবার সকালে ছোট সতিন হামিদা আক্তার বড় সতিন ঝড়নাকে বেধরক মারধর করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সতিনকে মারধরের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



বড় সতিন ঝড়না বেগম বলেন, ২০ বছর আগে আমার বিয়ের হয়। বিয়ের পরে থেকে ভালোই কাটছিল আমার সংসার জীবন। গত দুই বছর আগে আমার স্বামী হামিদাকে বিয়ে করে। এখন আমাকে তাড়াতেই আমার সতিন হামিদা বেগম আমাকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।  



ছোট সতিন হামিদার মুঠোফোনে (০১৮৭৩৮৪৩৯৭৬) যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার মোবাইল নম্বর কই পাইছেন। কারো সঙ্গে আমার কথা বলার টাইম নেই বলে ফোনের লাইন কেটে দেন।  



আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান খাঁন বলেন আহত ঝরনাকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। 



আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।