lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ৩১ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-31T11:56:25Z
সারাদেশ

সালথায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত - BD Prokash

Advertisement

 

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ


"ভরবো মাছে মোদের দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ" এই বিষয় কে সামনে রেখে ফরিদপুরের সালথায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ইং উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জুলাই) বিকাল ৩টায় উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করা হয়। পরে উপজেলা পরিষদের চত্বর থেকে র‍্যালী বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়। 



উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।



অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মো. শওকত হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মোর্শেদা খানম, উপজেলা মৎস্য অফিসার শাহ্ মো. শাহরিয়ার জামান সাবু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, নবকাম পল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, সালথা প্রেসক্লাবের সভাপতি মো. সেলিম মোল্লা প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ মৎস্য চাষীরা উপস্থিত ছিলেন। 



আলোচনা সভা শেষে মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।