lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-14T07:48:55Z
আইন ও অপরাধ

ঝিকরগাছায় গ্রিল কেটে ঘরে ঢুকে স্পেন প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা - BD Prokash

Advertisement

 

জহিরুল ইসলাম,যশোর প্রতিনিধি


ঝিকরগাছায় মধ্যরাতে গ্রিল কেটে ঘরে ঢুকে ফেরদৌসী খাতুন (৪২) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় নিহতের মেয়ে জান্নাতি খাতুন (১১) ছুরিকাঘাতে আহত হয়েছেন।



আজ রবিবার (১৪ জুলাই) দিবাগত আনুমানিক রাত আড়াইটার দিকে উপজেলার নওয়ালী গ্রামে এ ঘটনা ঘটে।



নিহত ফেরদৌসী খাতুন- ওই গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী। তার ছোট ছেলে মাহাবুব (১৫) একটি মাদ্রাসায় পড়াশোনা করেন।



প্রতিবেশীরা জানান, অজ্ঞাতনামা চোর রান্না ঘরের গ্রিল কেটে চুরির উদ্দেশ্য ঘরে ঢুকতে পারে। চুরি করার সময় ফেরদৌসী খাতুন টের পেয়ে যাওয়ায় তার বাম কানের পাশে, ডান হাতের আঙ্গুলে ও বুকের বাম পাশে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় তার মেয়ে জান্নাতি খাতুনকেও ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।



আহত জান্নাতি পাশের বাসায় থাকা চাচা মিজানুর রহমান মিন্টু ও চাচী নিলুফা খাতুনকে (৪০) বিষয়টা জানান। পরে তারা স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে ঘরে ঢুকে দেখেন ফেরদৌসী খাতুন ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে আছেন।



ঝিকরগাছা থানার ওসি কামাল হোসেন ভুঁইয়া জানান, চুরি করতে গিয়ে ওই নারীকে হত্যা করা হয়েছে কিনা এটা আমরা নিশ্চিত নয়। তবে গ্রিল কেটে ঘরে ঢুকে ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। একই সঙ্গে তার মেয়েকেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে। কি কারণে, বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে পুলিশ তদন্ত শুরু করছে।