lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৪ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-14T05:55:21Z
সারাদেশ

মহেশখালীতে সাংবাদিক পারভেজ এর মায়ের রোগমুক্তি কামনায় দোয়া - BD Prokash

Advertisement

 

নুরুল করিম, মহেশখালী:


দৈনিক ইত্তেফাক পত্রিকার মহেশখালী প্রতিনিধি ও মহেশখালী প্রেসক্লাবের সভাপতি, সব সময় নিউজের সম্পাদক আবুল বশর পারভেজ এর মমতাময়ী মা মায়েশা বেগম (৭০) হার্ট, ডায়াবেটিক, নিউরোসহ বিভিন্ন অসুস্থতা জনিত কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁহার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে মহেশখালী প্রেস ক্লাব। শনিবার, ১৩ ই জুলাই সন্ধ্যায় মহেশখালী প্রেস ক্লাবে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 



এসময় আন্যানের মধ্যে উপস্থিত ছিলেন.. মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আবু তাহের, সাংগঠনিক সম্পাদক এম তারেক রহমান, অর্থ সম্পাদক মকসুদ রহমান, কবি ও সাংবাদিক জাহেদ সরওয়ার, শাহ নেওয়াজ কামাল, দৈনিক কক্সবাজার সংবাদের মহেশখালী প্রতিনিধি শাহাব উদ্দিন সিকদার, দৈনিক রূপালী সৈকতে মহেশখালী স্টাফ রিপোর্টার নুরুল করিম, দৈনিক চকোরী পত্রিকার প্রতিনিধি সেলিম উল্লাহ, আবছার কামাল'সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 



রোগমুক্তি কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন... গোরকঘাটা মাদ্রাসা'র শিক্ষক ও গণমাধ্যমকর্মী মাওলানা মিছবাহর উদ্দিন আরজু।