lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-16T15:09:22Z
ব্রেকিং নিউজ

অর্থ আত্মসাতের অভিযোগে মিয়াপুর হাজি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সাময়িক বহিষ্কার

Advertisement


 

আলমগীর হুসাইন অর্থ:

প্রতিষ্ঠানের অর্থ আত্মসাত ও নিজ প্রয়োজনে ব্যয় করার অভিযোগে মিয়াপুর হাজি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মজিবুর রহমান কে সাময়িক বহিষ্কার করেছে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটি। এমনকি এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য পাবনা জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন দাখিল করেছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ।



পরিচালনা পর্ষদ কর্তৃক জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ ও প্রতিষ্ঠান সুত্রে জানা যায়, মিয়াপুর হাজি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সরকারি নিয়মনীতি উপেক্ষা করে প্রতিষ্ঠানের অর্থ নিজ প্রয়োজেন ব্যবহার ও আত্মসাৎ করেন।প্রতিষ্ঠানের গভর্নিং বোর্ডের সভায় এ বিষয়ে আলোকপাত করা হলে তিনি কোন উত্তর দেন নি।  এমনকি ডাকযোগে পরিচালনা পর্ষদ কারণ দর্শানোর নোটিশ পাঠালেও তিনি তা গ্রহন না করায় কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে রেজুলেশনের মাধ্যমে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। একইসাথে তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়া উক্ত কলেজের সহকারী অধ্যাপক আবু বক্কার কে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দ্বায়িত্ব প্রদান করেছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ। 



বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াপুর হাজি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি মনসুর আলম পিন্চু। তবে এবিষয়ে জানতে সাময়িক বহিষ্কার হওয়া অধ্যক্ষ মজিবুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয় নি।