lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
Last Updated 2024-07-16T17:27:59Z
ব্রেকিং নিউজ

কোটা বহালের দাবীতে সালথায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

Advertisement


 

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ও কোটা বহাল রাখার দাবীতে ফরিদপুরের সালথায় মানববন্ধন ও মিছিল করেছে বীর মুক্তিযোদ্ধারা। 


উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সালথা উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মিছিল করে বীর মুক্তিযোদ্ধারা।



এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, বীর মুক্তিযোদ্ধা মাঈনুদ্দিন কাজী, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আলীমুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা  ইমাম উদ্দিন, বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সালথা উপজেলা শাখার সভাপতি মোঃ কাইয়ুম মিয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক সভাপতি মাহবুব হোসেন, সহসভাপতি আবুল বাসার, ওহিদুজ্জামান ওহিদ, বীর মুক্তিযোদ্ধার সন্তান মনির মোল্যা সহ বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



মানববন্ধনে বক্তারা বক্তব্য বলেন, স্বাধীনতা বিরোধী চক্র এবং তাদের প্রজন্ম পুনরায় বাংলাদেশকে অস্থিতিশীল অকার্যকর রাষ্ট্র করার লক্ষ্যে চক্রান্ত করছে। তারা জাতির জনক, মাননীয় প্রধানমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধাদের বিষয়ে বিভিন্ন কুরুচিপূর্ণ কথাবার্তা আচার-আচরণ ধারণ করছে। এ ধরনের অপশক্তিদের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ নেওয়ার আহ্বান করেন। মুক্তিযোদ্ধাদের কোটা বহাল রাখার জন্য আদালতের আদেশ কামনা করেন। এ ধরনের দেশ বিরোধীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবার ঐক্যবদ্ধ হয়ে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।  মানববন্ধন শেষে মানববন্ধনকারী গণ উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারীদের দ্রুত গ্রেফতার ও কোটা বহালের দাবী জানান।