lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-29T11:53:39Z
আইন ও অপরাধ

আমতলীতে তিনটি মহিষ লুটের অভিযোগ - BD Prokash

Advertisement


আমতলী (বরগুনা) প্রতিনিধি:


আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের মধু হাওলাদারের তিনটি মহিষ পাশ্ববর্তী  হলদিয়া গ্রামের হারুন সিকদার ও তার সহযোগীদের বিরুদ্ধে লুটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মধু হাওলাদার বৃহস্পতিবার  আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনা ঘটেছে বুধবার দুপুরে।



জানাগেছে, আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের মধু হাওলাদার মহিষ লালন পালন করে থাকেন। বুধবার দুপুরে তার তিনটি মহিষ বাড়ীর  পাশের বেঁধে রেখেন। ওই মহিষ তিনটি পাশ্ববর্তী হলদিয়া গ্রামের হারুন সিকদার, রাসেল সিকদার, আনোয়ার মল্লিক লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিক মধু হাওলাদার দেখতে পেয়ে তাদের বাঁধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে মধু হাওলাদারকে বেধরক মারধর করেছে। এ ঘটনায় মধু হাওলাদার বৃহস্পতিবার আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 



প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, মধু হাওলাদারের তিনটি মহিষ হলদিয়া গ্রামের হারুন সিকদার ও তার সহযোগীরা নিয়ে গেছে। এতে বাঁধা দেয়ায় মধু হাওলাদারকে তারা মারধর করেছে।



মধু হাওলাদার বলেন, আমার তিনটি মহিষ হলদিয়া গ্রামের হারুন সিকদার, রাসেল সিকদার, আনোয়ার মল্লিক লুট করে নিয়ে গেছে। আমি বাঁধা দিলে আমাকে বেধরক মারধর করেছে। আমি আমার মহিষ উদ্ধার ও আমাকে মারধরের বিচার দাবী করছি।হারুন সিকদার মহিষ নেয়ার কথা স্বীকার করে বলেন, মধু হাওলাদারের এক আত্মীয়ের কাছে টাকা পাওনা আছে।



আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।