lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-02T05:24:31Z
আইন ও অপরাধ

কচুয়ায় ৩ মেয়ে শিশুকে যৌন নির্যাতনকারী ৭০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার - BD Prokash

Advertisement


সূর্য্য চক্রবর্তী(বাগেরহাট)প্রতিনিধি:


কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের চরসোনাকুর গ্রামে ৩ মেয়ে শিশুকে যৌন নির্যাতনকারী আসামী আজহার আলী মোল্লা (৭০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশের একটি অভিযানকারী দল।



১লা আগস্ট(বৃহস্পতিবার) ভিকটিম আমেনা খাতুনের পিতা আলম মোল্লা বাদী হয়ে কচুয়া থানায় এজাহার দায়ের করলে শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ১০ ধারায় মামলা রুজু হয়।মামলা নাম্বার-১।



এদিকে মামলা রুজু হওয়ার কয়েক ঘন্টার মধ্যে কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহসীন হোসেনের নির্দেশে পলাতক আসামী মোঃ আজহার আলী মোল্লাকে রাত ১১টায় ৩০ মিনিটে পিরোজপুর জেলার রাজারহাট এলাকা থেকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ। 



এ বিষয়ে কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহসীন হোসেন বলেন,উক্ত ঘটনায় ভিকটিমের পিতা থানায় এজাহার দায়ের করলে মামলা রুজু হওয়ার সাথে সাথে আসামীকে গ্রেফতার করার জন্য কচুয়া থানা পুলিশের একটি অভিযানকারী দল থানা এলাকা সহ আশে পাশে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।তবে গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১টায় ৩০ মিনিটে পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানার রাজারহাট এলাকা থেকে আসামীকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশের একটি অভিযানকারী দল।এছারা আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে বলেও জানান। 



এদিকে গত ৩০ জুলাই আজহার আলী মোল্লার বিরুদ্ধে ৮/৯ বছর বয়সের ৩ শিশুকে চকলেট ও বিলাতী গাব খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিকটবর্তী তার ফাঁকা নিজ বাড়িতে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া যায়।