lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-31T08:08:30Z
ব্রেকিং নিউজ

"রংপুর গংগাচড়া উপজেলার প্রবাসী ব্যারিস্টার মঞ্জুম আলীর মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন "

Advertisement


রংপুর(গংগাচড়া)প্রতিনিধিঃ

রংপুরে গংগাচড়ার বাসিন্দা লন্ডন প্রবাসী ব্যারিস্টার মঞ্জুম আলী এবং ইউপি চেয়ারম্যান আব্দুল হাদির বিরুদ্ধে মামলা দিয়ে ছাত্র-জনতার অভ্যুত্থানকে বিতর্কিত করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।


মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে রংপুরের গংগাছড়া লক্ষিটারি ইউনিয়ন চেয়ারম্যানের নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী।


সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, ছাত্র-জনতার অভ্যুত্থানকে নানাভাবে সহযোগিতা করেছি আমি। কিন্তু অভ্যুত্থান পরবর্তী সময়ে গত ২৫ আগস্ট রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় দায়ের করা একটি মামলায় আমার নামে এবং আমার লন্ডন প্রবাসী ভাই ব্যারিস্টার মঞ্জুম আলীর নামে মামলা করা হয়েছে।

আব্দুল হাদি বলেন, মূলত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারবার আমার কাছে হেরে যাওয়া একটি পক্ষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাদের দুই ভাইয়ের নামে মামলা দিয়েছে। যখন আওয়ামী লীগ সরকার ছিল তখনো আমাদের নামে মামলা দেওয়া হয়েছে। তাহলে আমরা যাব কোথায়। আমরা মনে করি এর মাধ্যমে ছাত্র-জনতার অভ্যুত্থানকে বিতর্কিত করা হয়েছে।


ইউপি চেয়ারম্যান আরও বলেন, আমরা যারা সুধী সমাজ ও সাধারণ মানুষ বৈষম্যবিরোধী ছাত্র আন্দলনকে সাধুবাদ জানিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করে দেশকে নতুনভাবে এগিয়ে নিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ, সেখানে আমার ইউনিয়নের বারবার পরাজিত কিছু স্বার্থান্বেষী মহল বিনা কারণে মিছিল মিটিং মিথ্যা মামলা করে দেশের সাধারণ মানুষকে হয়রানি ও চাঁদাবাজি করে আবারও দেশকে অস্থিতিশীল করে তোলার পাঁয়তারা করছে।


তিনি বলেন, গত ২৫ আগস্ট রংপুর কোতোয়ালি থানায় আবুল কাশেম বাদী হয়ে আমি ও আমার বড় ভাই লন্ডন প্রবাসী ব্যারিস্টার মঞ্জুম আলীর নামে মিথ্যা মামলা দায়ের করে। অথচ মঞ্জুম আলী গত ২৩ জুন লন্ডন চলে যান। মামলার বাদী সম্ভবত নিজেও জানে না আসামিদের আসল পরিচয়।