lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-31T08:11:21Z
খেলাধুলা

মাদারীপু‌রের শিবচ‌রের টে‌কেরহাট নদীর পাড়ে মি‌নি ফুটবল ঘ‌রোয়া টুর্না‌মেন্ট অনু‌ষ্ঠান হয়েছে

Advertisement


 

মীর ইমরান -মাদারীপুর প্রতি‌নি‌ধিঃ

মাদারীপু‌রের শিবচ‌রের ব‌হেরাতলায় টে‌কেরহাট নদীরপাড়ে মি‌নি ফুটবল ঘ‌রোয়া টুর্না‌মেন্ট ফাইনাল পর্ব অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 


শুক্রবার( ৩০ আগষ্ট )বি‌কে‌লে জা‌হিদুল ইসলাম বাবু বেপারী উ‌দ্যো‌গে ও এলাকাবাসীর সহ‌যোগীতায় টে‌কেরহাট আ‌ড়িয়াল খার ন‌দীর পাড় এলাকায় খেলা‌টি অনু‌ষ্ঠিত হয়।


এসময় মাঠপ্রাঙ্গ‌নে হাজার হাজার দর্শকদের উপস্থিত হয়ে খেলা‌টি উপ‌ভোগ ক‌রে। ফাইনাল টুর্না‌মেন্টে আরএম‌সি চা‌লেঞ্জার এবং বাংলা টাইগার এই দুটি দল অংশ নেয়। ৫০‌মি‌নি‌টের খেলায় ০-০ গো‌লের সময় পার করে।  এরপর ট্রাই‌বেকা‌রে ১-০ গো‌লে আরএম‌সি চা‌লেঞ্জারকে হা‌রি‌য়ে বাংলা টাইগার‌ বিজয় লাভ ক‌রে। পরে রানার্স আপ ও বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন ক‌রা হয়। এসময় উপস্থিত অতিথিরা বলেন এমন একটি খেলার আয়োজন যা আমরা অনেক আগে উপভোগ করেছি,এখন কিন্তু  এই খেলাধুলা হারিয়ে যেতে বসেছে, খেলাধুলা না থাকায় কমল মতি যুবকরা বিভিন্ন নেশায় আসক্ত হচ্ছে,যেমন মোবাইল গেমস,জুয়া,মাদক, ইভটিজিং সহ অনেক অসামাজিক কার্যকলাপ লিপ্ত হচ্ছে ,তবে এই খেলাধুলা সহ সকল সামাজিক ভালোকাজে যুবকদের আগ্রহ বারাতে পারলে সমাজে অসামাজিক কার্যকলাপ বন্ধ হবে , এদিকে প্রশাসনের  হস্তক্ষেপে থাকা খুবই জরুরি। 

পুরস্কার বিতরনী অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, কাজী শাহাদাৎ হো‌সেন, হুমায়ন ক‌বির খান, গোলাম রসুল বাবু, জা‌হিদুল ইসলাম বাবু বেপারী প্রমুখসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।


জা‌হিদুল ইসলাম বাবু বেপারী উ‌দ্যো‌গে ও এলাকাবাসীর সহ‌যোগীতায় মনমুগ্ধকর এমন আ‌য়োজ‌নকে সাধুবাদ জানান দর্শক ও এলাকাবাসীরা।