lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-28T14:30:53Z
ব্রেকিং নিউজ

ঢাকা প্রেসক্লাব পক্ষ থেকে লাকসামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

Advertisement


 

আছমা আক্তার আখি, পঞ্চগড় প্রতিনিধি:

কুমিল্লার লাকসাম উপজেলা উত্তরডা ৬নং ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ও ষোলদোনা,মামিশ্বর গ্রাম এবং লাকসাম পৌরসভার ৫,৬,৭,নং ওয়ার্ডে বন্যা কবলিতদের মাঝে ত্রন বিতরণ করেন ঢাকা প্রেস  ক্লাবের নেতৃবৃন্দ। 


গতকাল  সারাদিন  ঢাকা প্রেসক্লাবের সভাপতি আওরঙ্গজেব কামালের নেতৃত্বে নৌকা বোঝাই করে প্রত্যন্ত এলাকার পানিতে আটকা  পড়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে শুকনো খাবার পৌঁছাইয়া দেওয়ার হয়। 


এ সময় সভাপতি তার বক্তব্য বলেন ঢাকা প্রেস ক্লাব   সময় মানুষের কল্যাণে কাজ করে। দেশের যেকোনো সমস্যায় সরকারের সাথে করে থাকে। এ সময় তিনি আরো বলেন আমরা এই এলাকার মানুষের দুঃখ দুর্দশা দেখে  মর্মাহত হয়েছি। আমি সকলের কাছে আবেদন করব  যার যতটুকু সমার্থ্য অনুযায়ী বন্যবাসি মানুষের সহযোগিতা করুন।


ঢাকা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক  কে এম মোহাম্মদ হোসেন রিজভীর  সার্বিক ব্যবস্থাপনায় ত্রান বিতরণে অংশগ্রহণ করেন ঢাকা  প্রেসক্লাবের  সহ-সভাপতি  ও দৈনিক আমাদের অধিকার পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ কামাল উদ্দিন,সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরী হীরা, দপ্তর সম্পাদক আবুল হোসেন বাবুল, লাকসাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা  মশিউর রহমান সেলিম, সাংবাদিক শহিদুল ইসলাম শাহীন প্রমুখ। 



এই সময় নেতৃবৃন্দরা আরো বলেন  চলমান বন্যায় কুমিল্লা,নোয়াখালী, ফেনী,চট্টগ্রাম  প্লাবিত হয়েছে । এখন এসে দেখে গেলাম অনেকের ঘরবাড়ি পানিতে নিমজ্জিত,তলিয়ে গেছে কাঁচা পাকা  সড়ক, ভেসে গেছে পুকুরের লক্ষ লক্ষ টাকার মাছ, এই এলাকার মানুষজন যে কি পরিমান কষ্টে আছে তা আমরা  ভাষায় প্রকাশ করতে পারছি না।


আপনারা ক্ষতিগ্রস্তদের তালিকা দিবেন ঢাকা প্রেসক্লাবের সহ-সভাপতি ও লাকসাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি কামাল উদ্দিনের নিকট। আমরা যতটুকু পারি সহযোগিতা করার  চেষ্টা করবো।