lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-31T09:15:33Z
আইন ও অপরাধ

তালতলীতে ছাত্রদল ও যুবদলের নেতাদের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযোগ

Advertisement


 


বরগুনা প্রতিনিধি:

বরগুনার তালতলীতে ছাত্রদল ও যুবদলের নেতাদের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযোগ।মঙ্গলবার (২৭ আগষ্ট) তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী সাইফুর রহমান সাগর। 


অভিযুক্ত নেতারা হলেন- কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আকন মামুন, উপজেলা ছাত্রদলের সভাপতি নাসির উদ্দীন, ও উপজেলা যুবদলের সদস্য রাজু মৃধা।


লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা শহরের মডেল মসজিদে পাশে একটি দোকানে দীর্ঘদিন ধরে পুরাতন লোহা ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে আসছেন ভুক্তভোগী সাইফুর রহমান সাগর নামে এক ব্যবসায়ী। সরকার পতনের পর গত ৭ আগষ্ট কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকন মামুন, উপজেলা ছাত্রদলের সভাপতি নাসির উদ্দীন, ও উপজেলা যুবদলের সদস্য রাজু মৃধার নেতৃত্বে প্রায় ২৫ থেকে ৩০ জন লোক নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের সকল মালামাল লুট করে নিয়ে যায়। লুট হওয়া মালামালের আনুমানিক মূল্য ১০-১১ লাখ টাকা। পরে অভিযুক্ত নেতারা ব্যবসায়ীকে ১ লাখ টাকা দিয়ে বলেন আর কোন টাকা পাবি না। এছাড়াও তাদের বিরুদ্ধে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকির অভিযোগ তুলেছেন তিনি। 



এবিষয়ে অভিযুক্ত উপজেলা ছাত্রদলের সভাপতির ফোন বন্ধ পাওয়া জায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফাইজুল মালেক সজীব বলেন, আমি এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। তবে ইউনো অথবা নৌবাহিনী কাছে অভিযোগ দেওয়ার আগে আমার কাছে অভিযোগ দিলে আমি সাথে সাথে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতাম। এখোনও যদি কোন লিখিত অভিযোগ পাই তাহলে ব্যাবস্থা গ্রহণ করবো। 


উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, এরকম একটা অভিযোগ আমরা পেয়েছি তারা নৌবাহিনীর কাছেও একটা অভিযোগ দিয়েছে।