lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
Last Updated 2024-08-31T11:34:21Z
শিল্প ও সাংস্কৃতি

ঐতিহ্যেবাহী ডোমার নাট্য সমিতি মিলনায়তনের আহবায়ক কমিটি গঠন

Advertisement


 

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারীঃ নীলফামারীর ডোমারে ঐতিহ্যেবাহী শতবর্ষী অরাজনৈতিক সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন ডোমার নাট্য সমিতি মিলনায়তনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মাসুদ বিন আমিন সুমনকে আহবায়ক করে ০৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।


শুক্রবার ৩০ আগষ্ট সন্ধ্যা সাড়ে সাতটায় নাট্য সমিতি মিলনায়তনের নিজস্ব কার্যালয়ে পূর্বের কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিকের সভাপতিত্বে সকল সদস্যদের উপস্থিতিতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।



কমিটির সদস্যরা হলেন আহবায়ক মাসুদ বিন আমিন সুমন, এবং কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, আসাদুজ্জামান চয়ন, মিজানুর রহমান সোহাগ, পরশ কুমার চন্দ্র, আরমিন আক্তার জাহান এবং জাকিয়া বেগম চান্দা।


এসময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইলিয়াস হোসেন, শাহিনুল ইসলাম বাবু, রওশন রশিদ, রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।



আলোচনা সভায় সদস্যরা তাদের দাবি তুলে ধরে বলেন খুব শিগগিরই হালনাগাদ ভোটার তালিকা প্রনয়ণ করে সাধারণ সভার মধ্যে দিয়ে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করার পাশাপাশি প্রতাক্ষ ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করার পক্ষে সকলেই মতামত পোষণ করেন। 



উল্লেখ্য যে, পূর্বের কার্যকরী কমিটির ১৫ জন সদস্যদের মধ্যে ১২ জন সদস্যের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে প্রথমে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এরপর উপস্থিত ১২ জন সদস্যর সকলের সর্বসম্মতি ক্রমে ০৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।