lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-09T11:42:21Z
ব্রেকিং নিউজ

তালতলীতে ইউএনও'র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Advertisement


 

বরগুনা প্রতিনিধি:

বরগুনা তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা'র বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন  সর্বস্তরের জনগণ।


সোমবার ( ০৯ সেপ্টেম্বর) বেলা ৩ টার দিকে উপজেলা শহরের সদর রোডে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে ছাত্র-শিক্ষক,রাখানইরাসহ সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন অংশগ্রহন করেন সহস্রাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


মানববন্ধনে বক্তারা বলেন, সিফাত আনোয়ার তুমপা এই উপজেলায় যোগদানের পর থেকে আসার পর সর্বস্তরের জনগণের সম্মানে মানুষের সেবায় কাজ করেছেন। দিন-রাত নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখে কাজ করেছেন । তিনি ভূমিহীন, অসহায়,হতদরিদ্রদের পাশে সরকারি অর্থ ও নিজস্ব অর্থ দিয়ে সাধ্য মতো সর্বোচ্চ সহযোগিতা করেছেন মানুষদের । তাই হঠাৎ করেই তার বদলির আদেশ শুনেই ফুসে উঠেছে উপজেলার সর্বস্তরের মানুষ।


বক্তারা আরও বলেন, অসাধারণ গুণের অধিকারী ইউএনও সিফাত আনোয়ার তুম্পাকে এ উপজেলায় রাখতে হবে। বদলির আদেশ বাতিল করতে হবে। এ ব্যাপারে বর্তমান সরকারের সুদৃষ্টি আশা করছেন তাঁরা। যদি ২৪ ঘণ্টার মধ্যে বদলির আদেশ প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলন করার হুশিয়ারি দেয় বক্তারা। 


এ মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ফরহাদ হোসেন আক্কাস মৃধা,ইউপি চেয়ারম্যান ফরাজী ইউনুচ,ইউপি চেয়ারম্যান ফারুক খান,জামায়েত নেতা জালাল পিয়াদা,ছাত্র দলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির,রাখাইন নেতা মংচিন থান,শিক্ষক জসিম উদ্দিন মিঠুসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বক্তব্য দেয়। 


উল্লেখ্য যে, গত ৮ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে রংপুরে বিভাগে   বদলির আদেশ দেওয়া হয়।