lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-25T14:41:22Z
ব্রেকিং নিউজ

ঠাকুরগাঁওয়ে শুখান পুখুরী ইউপি চেয়ারম্যানের পদত্যাগ দাবিতে মানববন্ধন

Advertisement


 

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং --শুখান পুখুরী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান এর পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।  ২৫ সেপ্টেম্বর বুধবার  দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে সর্বস্তরের জনগণের উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন- শুখান পুখুরী ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল মান্নান, শুখান পুখুরী ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসান, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবদলের সদস্য ইসমাইল হোসেন প্রমুখ। বক্তারা আওয়ামী সরকারের নৌকার সমর্থিত চেয়ারম্যান আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎকারী ভোটচোর, যুবলীগের অস্ত্রধারী ক্যাডার সহ নানা ধরনের অভিযোগ তুলে ধরেন। তারা বলেন, আওয়ামী লীগের ফ্যাসিস্ট সরকারের সহযোগিতায় জোর করে ভোট নিয়ে চেয়ারম্যানের হয়ে লোকজনের ওপর জুলুম অত্যাচার শুরু করেছে। তার অত্যাচারে ইউনিয়নের লোকজন অতিষ্ঠ। তাকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ না করলে পরবর্তীতে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দেন বক্তারা। 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান মুঠো ফোনে  সাংবাদিকদেরকে বলেন, রাজনৈতিক প্রেক্ষাপট বদলের কারণে ব্যক্তিগত আক্রোশ থেকে আমার বিরুদ্ধে অভিযোগ তোলা হচ্ছে। তাদের হুমকির কারণে আমি ইউনিয়ন পরিষদে যেতে পারছি না। কোন দুর্নীতি বা অনিয়মের সঙ্গে আমি জড়িত নই।