lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-27T04:11:29Z
আইন শৃঙ্খলা

খাগড়াছড়িতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে জেলা পুলিশ সুপারের মতবিনিময়

Advertisement


 

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ 

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে খাগড়াছড়িতে জেলা পুলিশের উদ্যোগে সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর সঞ্চালনায়  সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ আরেফিন জুয়েল।



এসময় পুলিশ সুপার বলেন, আগামী ৯ই অক্টোবর হতে ১৩ অক্টোবর পর্যন্ত ৫ দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব। শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর করতে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক বিষয়ে নিরাপত্তা বিষয়ে মতবিনিময় সভা করা হয়। এতে খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলায় ৬১টি পুজামণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। পূজামণ্ডপগুলোতে যাতে সর্বোচ্চ নিরাপত্তা থাকে, সে লক্ষ্যে খাগড়াছড়ি পুলিশ নিরলসভাবে কাজ করবে বলে আশ্বাস দেন তিনি।



পুলিশ সুপার আরও বলেন, দুর্গাপূজায় যাতে কোনো সুযোগসন্ধানী ও স্বার্থান্বেষী মহল অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে। নিরাপত্তার জন্য প্রত্যেকটা পূজামন্ডপে যেন সিসিটিভি সংযুক্ত রাখে এবং নিরাপত্তার বলয়ের মধ্যদিয়ে দুর্গাপূজা উদযাপন করার জন্য আহ্বান জানানো হয়। আযানের সময় মাইকের শব্দ, বাদ্যযন্ত্র সংযত ও নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান।



এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) মোঃ নাজিম উদ্দিন, সহকারী পুলিশ সুপার (মানিকছড়ি সার্কেল) এ কে এম কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (এসএএফ) সৈয়দ মুমিদ রায়হান, খাগড়াছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুল বাতেন মৃধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, খাগড়াছড়ি  পূজা উদযাপন পরিষদের সভাপতি, সেক্রেটারিসহ সকল উপজেলা ও গুরুত্বপূর্ণ পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।