lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-02T01:49:42Z
মৃত্যু

নরসিংদীর মেঘনা নদীতে গোসল করতে গিয়ে একজনের মৃত্যু

Advertisement


 


হাজী জাহিদ:- 

নরসিংদীর মেঘনা নদীতে বন্ধুদের সাথে গোসলে নেমে রাশেদুল ইসলাম রাশেদ (১৪) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ রবিবার (১ সেপ্টেম্বর ) বিকেলে নরসিংদী পৌর শহরের নাগরিয়াকান্দি ব্রিজের নিচে মেঘনা শাখা নদীতে এই ঘটনা ঘটে। 


নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: রায়হান ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 


নিহত স্কুল ছাত্র মোহাম্মদ রাশেদুল ইসলাম রাশেদ নরসিংদী পৌর শহরের ব্যাংক কলোনী এলাকার দ্বীন ইসলামের ছেলে এবং চিনিশপুর গ্রীন ল্যাবরেটরী স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।


নিহতের স্বজনদের বরাতে ফায়ার সার্ভিস জানায়, রবিবার বিকেলে পৌর শহরের নাগরিয়াকান্দি ব্রিজের নিচে মেঘনা শাখা নদীতে রাশেদুল ইসলাম রাশেদসহ সাত বন্ধু মিলে গোসল করতে যায়। সাতার না জানায় গোসলের এক পর্যায় রাশেদ নদীর পানিতে তলিয়ে যায়। পরে সহপাঠী দের ডাক চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে নিখোঁজ রাশেদের মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ পিতা দ্বীন ইসলামের কাছে হস্তান্তর করা হয়।


নরসিংদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো: রায়হান জানান, বিকাল সাড়ে পাঁচটার দিকে আমাদের কাছে খবর আসে গোসলে নেমে একজন নিখোঁজ হয়েছেন। পরে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ডুবুরিদের সহায়তা প্রায় এক ঘন্টার চেষ্টায় নিখোঁজ স্কুল ছাত্রকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরবর্তীতে নিহতের পিতার কাছে মরদেহ হস্তান্তর করা হয়।