lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-27T04:18:39Z
মতবিনিময় সভা

মহেশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি কাইছার হামিদের মতবিনিময়

Advertisement



নুরুল করিম, (মহেশখালী) প্রতিনিধি:

 মহেশখালী থানার নবাগত ওসি এর সঙ্গে মহেশখালী উপজেলার কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৬ শে সেপ্টেম্বর) সন্ধ্যায় মহেশখালী থানায় ওসির কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এসময় মহেশখালী থানার সেকেন্ড অফিসার আসাদুর রহমানের উপস্থিতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মহেশখালী থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ কাইছার হামিদ।


মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জে এইচ এম ইউনুস, মহেশখালী প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক গাজী আবু তাহের, মহেশখালী অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোবাইব সজীব, মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ.ন.ম হাসান, সাংবাদিক জয়নাল আবেদীন, এসএম রুবেল, জাহেদ সরওয়ার, এম আজিজ সিকদার, এশিয়ান টিভি প্রতিনিধি সাইফুল ইসলাম সাইফ, আব্দুল করিম রিপাত, সরওয় কামাল, তারেক আজিজ, কাইছার হামিদ, নুরুল করিম, শাহাবুদ্দিন সিকদার, মোহাম্মদ সেলিম, আব্দুর রশিদ, শেখ আব্দুল্লাহ, হামিদ হোসেন প্রমূখ।


মতবিনিময় কালে মহেশখালী থানার নবাগত ওসি কাইছার হামিদ বলেন, দেশ ও জনগণের কল‍্যানে পুলিশ এবং সাংবাদিকরা সর্বদা কাজ করে যাচ্ছেন। সবসময় আমার দরজা সবার জন‍্য খোলা থাকবে। বিভিন্ন অপরাধসহ মাদক নির্মুলে কোন ছাড় দেওয়া হবেনা। আমি মহেশখালী থানাকে একটি মাদকমুক্ত থানা গড়তে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি।