lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-21T07:25:31Z
মাদক

রাজবাড়ীর পাংশা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার

Advertisement


 

বিধান মন্ডল, (ফরিদপুর) প্রতিনিধি:

মোটরসাইকেলে করে মাদকদ্রব্য বহন কালে ৯০ বোতল ফেনসিডিল ও ০২ কেজি গাঁজাসহ ০১ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে রাজবাড়ী জেলার পাংশা থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প; মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ।



শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে  ফরিদপুর র‍্যাব-১০ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। 



প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গতকাল ২০ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ তারিখ সকালে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন গোপালপুর এলাকার কুষ্টিয়া-রাজবাড়ীগামী মহাসড়কের উপর একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ৩,৩০,০০০/- (তিন লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যমানের ৯০ (নব্বই) বোতল ফেনসিডিল ও ০২ (দুই) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম *মোঃ হাসিবুল (৩৪), পিতা-মোঃ আঃ সামাদ, থানা-জীবন নগর, জেলা-চুয়াডাঙ্গা বলে জানা যায়। এ সময় তার নিকট হতে মাদক বহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মোটরসাইকেলযোগে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।