lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-23T03:59:51Z
অন্য খবর

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Advertisement


 

রেজাউল ইসলাম মাসুদ, স্টাফ রিপোর্টারঃ  ঠাকুরগাঁওয়ের দেবীপুরে বিয়ের দাবিতে রুবেল (২৭) নামে এক প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। গত শুক্রবার (২০ সেপ্টেম্বর ) বিকাল থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের  দেবীপুর মৌলবীপাড়া গ্রামে প্রেমিকের বাড়িতে ওই কলেজছাত্রী অনশন শুরু করেন।


এদিকে কলেজছাত্রী বাড়িতে এসে বিয়ের দাবি নিয়ে অনশনে বসলে পালিয়ে যান প্রেমিক ও তার পরিবার। পরে নিরাপত্তার জন্য ওই উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য  কলেজছাত্রীকে থানায় নিয়ে যান। কলেজছাত্রী থানায় কোন সমাধান না পেয়ে, পুনরায় প্রেমিকের বাড়িতে ফিরে গিয়ে অনশন শুরু করেন। 


ওই কলেজছাত্রী সাংবাদিকদের বলেন, দেবীপুর  ইউনিয়নের দেবীপুর মৌলভীপাড়া গ্রামের মকবুল হোসনের ছেলে রুবেলের সঙ্গে তার পাঁচ বছর আগে রং নাম্বারে পরিচয় এর মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় পাঁচ বছর যাবত রুবেলের সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক রুবেল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।


এরপর তার বাড়িতে অবস্থান নিলে প্রেমিক রুবেল তাকে বিয়ের আশ্বাস দিয়ে তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তিনি বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে অনশন শুরু করেন। 


প্রেমিকা মুন্নি আক্তার সাংবাদিকদের আরও জানান আমি অন্য কিছু চাই না আমি রুবেলের সাথে ঘর সংসার করতে চাই। তার সাথে ঘর সংসার না হলে আমি আমার জীবন বিসর্জন দিয়ে দিব।


তবে এ ব্যাপারে কথা বলার জন্য ওই প্রেমিক বা তার পরিবারের কোনো সদস্যদের সঙ্গে যোগাযোগ করা যায়নি। 


এ ব্যাপারে ভূল্লী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল উদ্দীন বলেন, উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য অনশন করা কলেজছাত্রীকে থানায় নিয়ে আসলে, কলেজছাত্রী এর পরিবারের সাথে যোগাযোগ করে তার পরিবারের চাচা ও ভাইয়ের জিম্মায় প্রদান করেন এবং আইনি পরামর্শ প্রদান করেন।