lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-10T04:03:51Z
অস্ত্র উদ্ধার

পাবনা গোয়েন্দা পুলিশের একাধিক অভিযানে ৩ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার

Advertisement


 


স্টাফ রিপোর্টারঃ 

চলমান অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের অংশ হিসেবে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের একাধিক অভিযানে ০৩(তিন)টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

       

জেলা পুলিশ সুপার মোঃ মোরতোজা আলী খাঁন'র নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম, বিপিএম(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর সার্বিক তত্বাবধানে ওসি, ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে ৮ সেপ্টম্বর ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র)মাহমুদুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানা'র রাজাপুর গ্রামস্থ ক্যালিকো মেইন গেট এলাকা হইতে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান উদ্ধার করেন। 


এদিকে ৯ সেপ্টম্বর সকালে ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) বেনু রায় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় পাবনা জেলার আটঘরিয়া থানা'র একদন্ত বাড়ইপাড়া এলাকার মর্ডান কেজি স্কুল এর পিছনে অভিযান পরিচলনা করে পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরী চায়না রাইফেল সাদৃশ্য আগ্নেয়াস্ত্র উদ্ধার করেন। একই টিম একই তারিখ রাতে পাবনা সদর থানা'র পুষ্প পাড়া গ্রামের জৈনক মোঃ বাদশা, পিতা-মৃত জব্বার মল্লিক, এর লিচু বাগানের মধ্যে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় আরো একটি ওয়ান শুটারগান উদ্ধার করেন। 


উদ্ধারকৃত আলামতের বর্ণনা:

১। ওয়ান শুটারগান - ২ টি

২। চাইনিজ রাইফেল সদৃশ্য আগ্নেয়াস্ত্র - ১ টি।


উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।