lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-09T11:33:16Z
সড়ক দুর্ঘটনা

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশু সহ আহত -১৭

Advertisement


 

মোঃ আরিফুল ইসলাম, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশু সহ ১৭ জন আহত হয়েছে। সোমবার ভোর সোয়া ৫টার দিকে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের শেরপুর শহরের নবীনগর এলাকায়  এই দূর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে দুই মাইক্রোবাসের চালক সহ গুরুতর অবস্থায় ১৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 


প্রত্যক্ষদর্শীরা জানায় , দুটি মাইক্রোবাসই ঢাকার দিক থেকে শেরপুরে আসছিল। একটি ঢাকার আশুলিয়ার বাইপাইল থেকে ১২ জন যাত্রী নিয়ে টাঙ্গাইল-জামালপুর-শেরপুর শহর হয়ে নকলার জানকিপুরের দিকে যাচ্ছিলো। অপরটি ঢাকার বিমান বন্দর থেকে যাত্রী নামিয়ে মাইক্রো চালক নিজের বোন-ভাগ্নি সহ গাজীপুর-ময়ননসিংহ হয়ে শেরপুর শ্রীবরদী উপজেলার বটতলা দিকে যাচ্ছিলো। তীব্র গতিতে ছুটে চলা মাইক্রোবাস দু’টি হঠাৎ শহরের নবীনগর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে বিকট শব্দে দুমড়ে-মোচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে মাইক্রোবাস দু’টির চালক সহ যাত্রীরা গুরুতর আহত হয়। 


স্থানীয় বাসিন্দা ও দমকল বিভাগের কর্মীরা আহতদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান,  চালকদের তন্দ্রাচ্ছন্নতা কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটতে পারে।