lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-10T04:09:18Z
সংবাদ সম্মেলন

দোয়ারাবাজারে উপজেলা পরিষদের সিএ শফিকুর রহমানের উপর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Advertisement


 


দোয়ারাবাজার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের (সিএ). উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চকবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি  শফিকুর রহমানের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী। 



রবিবার (৯সেপ্টেম্বর ) বেলা ১১ টায়

 দোয়ারাবজার  উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে  শফিকুর রহমান'র বড় ভাই  আব্দুল মালেক বলেন, উপজেলার চকবাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দোয়ারাবাজার উপজেলা পরিষদের গোপনীয় সহকারী  শফিকুর রহমান অত্যন্ত ভদ্র, নম্র,সুশিক্ষিত ও শিক্ষানুরাগী হিসেবে উপজেলায় ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। শফিকুর রহমানের সুনাম দেখে কিছু কুচক্রীমহল বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছেন,এবং গত (৭ সেপ্টেম্বর) শনিবার সকাল ১১ টার সময় চকবাজার আক্তার হোসেনের সেলুনে চুল কাটতে গেলে সাবেক এমপি মুহিবুর রহমান মানিক এর ক্যাডার আব্দুল মোতালেব ও মোফাজ্জল হোসেনের নেতৃত্বে নুর হোসেন,কামাল উদ্দিন,হুমায়ুন কবিরসহ আরো অনেকেই অতর্কিতভাবে হামলা করে। তাদের হাতে থাকা লোহার রড,হকিষ্টিক, রুইল,খুর দিয়ে প্রাণে মারার উদ্দেশ্যে মারপিট করে, তখন শফিকুর রহমানের চিৎকার শুনে চকবাজারের ব্যাবসায়ি ও স্থানীয় জনতা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। 

বর্তমানে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। 


সংবাদ সম্মেলনে বক্তারা আরও বলেন, দোয়ারাবাজার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগের বিষয়টি সরেজমিনে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করার দাবি জানান।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চকবাজার উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক জাকির হোসেন, আব্দুল মালেক, রফিকুল ইসলাম,ব্যাবসায়ী জাকির হোসেন,শাহ আলম, আবুল কালাম, আব্দুল জলিল, ডা. এনামুল  হক,মনির হোসেন, সুমন মিয়া, ইব্রাহীম, আব্দরু রহিম, সহকারী শিক্ষক ইয়াকুব মিয়া প্রমুখ।