lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-22T08:07:10Z
ব্রেকিং নিউজ

স্টেডফাস্ট ও ফাস্ট পাওয়ার টেক এক হাজারের বেশি বেকার যুবককে চাকরি দিলো"

Advertisement


 



গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ

‘স্টেডফাস্টের লক্ষ্য গঙ্গাচড়া হবে বেকারত্বমুক্ত'–এ স্লোগানকে ঘিরে আবারও স্টেডফাস্ট ও ফাস্ট পাওয়ার টেকে বিভিন্ন পদে রংপুর,লালমনিরহাট ও নীলফামারী এই তিন জেলার এক হাজারের বেশি বেকার যুবককে চাকুরি দিলো স্টেডফাস্ট কুরিয়ার সার্ভিস ও ফাস্ট পাওয়ার টেক। 



শনিবার সকালে রংপুর নগরীর বুড়িহাট আনন্দলোক ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে প্রতিষ্ঠান দুটির জব ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। এই জব ফেয়ারে তিন জেলা থেকে প্রায় আড়াই হাজার চাকুরি প্রার্থী অংশ নেয়। এসময় চাকুরি প্রার্থীদের কাগজ-পত্র যাচাই-বাছাই করে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে তাদের যোগ্যতা অনুযায়ী এক হাজরের বেশি বেকার যুবককে বিভিন্ন পদে চাকরী দেয় প্রতিষ্ঠান দুটি ।




এসময় কথা হয় লালমনিরহাটের তুষভান্ডার থেকে আসা লিমন মিয়া নামের এক যুবকের সঙ্গে।তিনি জানান, তিনি মার্স্টাস শেষ করেছেন ২০২২ সালে কয়েক বার বিভিন্ন চাকরীর জন্য পরীক্ষাও দিয়েছিলেন কিন্তু চাকুরী হয়নি। চাকুরী না হওয়ায় তিনি হতাশায় ভুগছিলেন । গত কয়েক দিন ধরে স্টেডফাস্টের ফেসবুক পেজে জব ফেয়ারের বিজ্ঞাপন দেখে আজকে তিনি তার শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র নিয়ে চাকুরীর জন্য  জব ফেয়ারে এসেছেন । তার কাগজপত্র যাচাই-বাছাই ও লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা নিয়ে তাকে আশ্বস্ত করেছেন  তাকে চাকরি দিবেন নিয়োগ বোর্ড  । চাকুরি হওয়ার আশ্বাস পেয়ে তার হতাশা অনেকটাই কেটে গেছে ।




এ বিষয়ে স্টেডফাস্ট কুরিয়ার ও ফাস্ট পাওয়ার টেক লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম রিদওয়ানুল বারী জিওন বলেন, ' আমরা যদি আমাদের বেকার সমস্যা দূর করতে পারি এবং তরুনদের কাজে লাগাতে পারি তাহলে আমরা আমাদের অনেক সমস্যা সমাধান করতে পারবো। আমরা নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যেও এই অঞ্চলে কলকারখানা তৈরির চিন্তা করতেছি । ইনশাল্লাহ খুব শীঘ্রই তা আমরা বাস্তবায়ন করব।