lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-01T13:48:08Z
সড়ক দুর্ঘটনা

আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্য নিহত

Advertisement


 


সালাম মুর্শেদী, (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে সড়ক দুর্ঘটনায় মোঃ শাকিব (২২) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। শাকিব উপজেলার রাধানগর ইউনিয়নের বামনদিঘি এলাকার শহিদুল ইসলামের ছেলে। তার বাবা পেশায় একজন অটোরিকশা চালক।


রবিবার (১ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলার পল্লীবিদ্যুৎ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। 


স্থানীয় খোকন ঘোষ বলেন, শাকিব তার বাড়ি বামনদিঘি থেকে ফকিরগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। মোটরসাইকেল যোগে অতিরিক্ত গতিতে আসছিল শাকিব। পল্লিবিদ্যুৎ মোড়ে এসে পৌছালে সামনে অটোরিকশা দেখে গতি নিয়ন্ত্রণে না আনতে পেরে পাকা রাস্তার উপরে পড়ে যায় এবং অটোরিকশার সাথে ধাক্কা খায়। 


পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে দ্রুত আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক মনে হলে কর্তব্যরত চিকিৎসক ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার করেন৷ ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 


আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শাকিবের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মারা যায়৷ এনিয়ে থানায় একটি ইউডি মামলা করা হবে বলে তিনি নিশ্চিত করেন।