lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-09T06:16:17Z
আইন ও শৃঙ্খলা

শেরপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Advertisement


 

মোঃ আরিফুল ইসলাম, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পরে পুলিশ সুপার উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।


এ সময় নবাগত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ প্রতিরোধ, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ নানা সমস্যা নিয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন, শেরপুর জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। এছাড়াও অপরাধ দমনে পুলিশের একার পক্ষে সম্ভব হয় না এবং সকলের সহযোগিতা দরকার। মতবিনিময় সভা শেষে নবাগত পুলিশ সুপার মো. আমিনুল ইসলামকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সিনিয়র ও নবীন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।