lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-22T12:00:56Z
আইন অপরাধ

পলাশবাড়ীতে সাগরিকা পরিবহনে মাদক রেখে মালিক সেলিম মিয়াকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি

Advertisement


 


আশরাফুল ইসলাম গাইবান্ধা::

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও সাগরিকা পরিবহনের সত্বাধীকারি সেলিম মিয়া কে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার ও বিভিন্ন ভাবে হয়রানি করার হুমকি দেওয়ায় ঘটনায় পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 


গত ১৭ সেপ্টম্বর থানায় দাখিলকৃত অভিযোগে জানা যায়,পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চাকলা গ্রামের বাসিন্দা আতাউর রহমানের ছেলে অভিযুক্ত হানিফ মিয়া (৩৮) কে সাগরিকা পরিবহনের সুপারভাইজার পদ সরিয়ে দেওয়ার পর থেকে সাগরিকা পরিবহনে মাদক জাতীয় দ্রব্য হিরোইন,ফেন্সিডিল ও ইয়াবাসহ রেখে সাগরিকা পরিবহনের মালিক সেলিম মিয়াম কে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি ধামকি দিয়েছেন। লোকমুখে একথা জানতে পেরে অভিযুক্ত হানিফ মিয়ার নামে এ অভিযোগ দায়ের করেন।


অভিযুক্ত সুপারভাইজার হানিফ মিয়ার সাথে যোগাযোগ করে দেখা না পাওয়ায় এ বিষয় তার কোন মন্তব্য পাওয়া যায়নি।


অভিযোগকারী বিশিষ্ট পরিবহন ব্যবসায়ি ও ইউপি সদস্য সেলিম মিয়া জানান, আমার সাগরিকা পরিবহনের ব্যবসা সাধারণত শ্রমিকদের দিয়ে করতে হয়। অভিযুক্ত হুমকি দাতার কল রের্কড থাকায় আইনের আশ্রয় নিয়েছি। আইন অনুযায়ী অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেন তিনি। 


সাগরিকা পরিবহনের শ্রমিকরা দাবী করে সাগরিকা পরিবহনের মালিক সেলিম মিয়া একজন সফল পরিবহন ব্যবসায়ি। আমরা শুরু হতে তার গাড়ীতে চাকরী করে পরিবার চালাই কোনদিন তিনি আমাদের শ্রমিকদের সাথে খারাপ আচারন করেনি। স্থানীয় বাসিন্দারা দাবী করেন পরিবহন ব্যবসার সফলতায় ইর্ষান্তিত হয়ে এমন ষরযন্ত্র করছে একটি চক্র। তারা অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবী জানান। এছাড়াও পরিবহন মালিককে হুমকি দেওয়ায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হুমকি দাতার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী জানান স্থানীয় পরিবহন ব্যবসায়িগণ ও শ্রমিক নেতাগণ।