lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-22T08:04:47Z
খেলাধুলা

মহেশখালীতে ফয়সাল আমিন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Advertisement


 

নুরুল করিম, (মহেশখালী) প্রতিনিধি:

মহেশখালীতে ফয়সাল আমিন ওয়ার্ড ভিত্তিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর খেলা শুভ উদ্বোধন করা হয়েছে।


শনিবার (২১ শে সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে চরপাড়া স্পোর্টিং ক্লাবের পরিচালনায় ও অস্ট্রেলিয়া প্রবাসী মেধাবী শিক্ষার্থী ফয়সাল আমিনের পৃষ্ঠপোষকতায় চরপাড়া ফুটবল স্টেডিয়ামে ম্যাচ অনুষ্ঠিত হয়।


উদ্বোধনী ম্যাচে উপস্থিত হয়ে, উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, অস্ট্রেলিয়ান প্রবাসী ফয়সাল আমিন। এসময় সম্মানিত অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আতা উল্লাহ বুখারী, মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মাহবুব রোকন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক আ ন ম হাসান, মহেশখালী থানা এসআই হাসানুজ্জামান, উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি আজিজ সিকদার, পৌর কাউন্সিল খাইরুল হোসেন, জনি মং, মন্জুর আলম, আবু তাহের'সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ক্রীড়া প্রেমি নেতৃবৃন্দরা।


আজকে উদ্বোধনী ম্যাচে কালারমারছড়া ফুটবল একাদশ বনাম শাপলাপুর ফুটবল একাদশের মধ্যে খেলায় এক এক গোলে ড্র হওয়ায়, ট্রাইবেকারে জয় লাভ করে, কালারমারছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ফুটবল একাদশ দ্বিতীয় রাউন্ডে নিশ্চিত হয়। 


পৃষ্ঠপোষক অস্ট্রেলিয়ান প্রবাসী ফয়সাল আমিন জানান.. মাস্টারপ্ল্যানে খেলোয়াড়দের মানোন্নয়নে কাজ করা আগ্রহ। তিনি আরো বলেন, মহেশখালী সীমান্তবর্তী চরপাড়ায় মাদকের ছড়াছড়ি রয়েছে। তাই যুব সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে ফিরিয়ে আনতে নানামুখী ক্রীড়ার পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। ছাত্র ও যুব সমাজকে মাদক ফিরিয়ে আনতে খেলাধুলার বিকল্প নেই।