lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-27T07:30:23Z
আইন শৃঙ্খলা

ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা

Advertisement


 

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসক হিসেবে যোগাদান করেছেন ইশরাত ফারজানা।  ২৬  সেপ্টেম্বর বৃহস্পতিবার ঠাকুরগাঁও  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিনি ঠাকুরগাঁও জেলায় কর্মরত সংবাদকর্মীগণের সাথে মতবিনিময় সভা করেন। 


ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় নাগত ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানার সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সোলেমান আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিন, ঠাকুরগাঁও জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমীন, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের  ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, সহ -সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, অর্থ - সম্পাদক ফজলে ইমাম বুলবুল, সাহিত্য ও প্রচার প্রকাশনা সম্পাদক গোলাম সারোয়ার সম্রাট , দপ্তর সম্পাদক মো: আসদুজ্জামান শামিম, সিনিয়ার সাংবাদিক মজিবর রহমান শেখ, সদস্য শাহ মো: নাজমুল ইসলাম, রেজওয়ানুল হক রিজু প্রমুখ। 


নবাগত ঠাকুরগাঁও জেলা প্রশাসক ইশরাত ফারজানা বলেন, সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এ জনপদের জন্য সম্মিলিতভাবে কাজ করতে আমার বিন্দুমাত্র কৃপনতা থাকবে না। ঠাকুরগাঁও জেলার যে সমস্ত সমস্যা ও সম্ভাবনার বিষয় উত্থাপিত হয়েছে, সে গুলো সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহন করা হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।