lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-21T15:37:29Z
খেলাধুলা

লালপুর লাইভ ৩-২ গোলের ব্যবধানে বিডি২৪ ঘন্টাকে পরাজিত করে

Advertisement


 

নাটোর জেলা প্রতিনিধিঃ 

নাটোরে লালপুরে মৃধা ফাউন্ডেশনের উদ্যোগে  লালপুরে দুই জনপ্রিয় অনলাইন নিউজ প্রোর্টাল বিডি ২৪ ঘণ্টা বনাম লালপুর লাইভের মধ্যে জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (২১ সেপ্টেম্বর২০২৪) বিকেল ৫টায় লালপুর শ্রী সুন্দরী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাটি অনুষ্ঠিত হয়।


খেলা দেখার জন্য মাঠে দেখা যায় উৎসুক দর্শকদের। এসময় মাঠে খেলা উপভোগ করতে দেখা যায় প্রমিলা দর্শকদেরকও। দুই দলের মধ্যকার উত্তেজনাপূর্ণ ফুটবল প্রীতি ম্যাচটি দেখে মুগ্ধ হন উপস্থিত দর্শকরা। মাঠে উভয় দলের পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে প্রথমার্ধের খেলার ১০ মিনিটের মাথায় লালপুর লাইভ ১ গোল করে এগিয়ে থাকলেও খেলায় সমতা ফেরাতে বিডি২৪ মারিয়া হয়ে উঠে। প্রথমার্ধে খেলায় সমতা ফেরাতে না পরলেও  দ্বিতীয়ার্ধের ১২ মিনিটের সময় গোল করে খেলায় সমতায় ফিরাতে সক্ষম হয় বিডি লাইভ ২৪ ঘন্টা । উভয় দলের মধ্যে আক্রোমন পাল্টা আক্রোমনের মধ্য দিয়ে খেলা ১-১ গোলে শেষ হয়।


খেলার নির্দিষ্ট  সময়ে ১-১ গোলে শেষ হওয়ায় শুরু হয় টাইব্রেকারে উত্তেজনাপূর্ণ লড়াই। ট্রাইব্রেকারে লালপুর লাইভ ৩-২ গোলের ব্যবধানে বিডি২৪ ঘন্টাকে পরাজিত করে।


প্রীতি ফুটবল ম্যাচ শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ও বিশেষ অতিথি ছিলেন, লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম উভয় দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।