lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-17T17:12:25Z
গণমাধ্যম

মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার নবাগত ওসির মতবিনিময়

Advertisement


 


মুহাম্মদ মুছা মিয়া: নরসিংদীর মাধবদী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তছলিম উদ্দীন মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। গত ১৬ সেপ্টেম্বর সোমবার রাতে মাধবদী প্রেসক্লাব সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মোঃ তছলিম উদ্দীন বলেন, সাংবাদিকরা পুলিশের বন্ধু। শান্তিপূর্ণভাবে আইনশৃংখলা বজায় রাখার জন্য সাংবাদিক সহ সবার সহযোগিতা প্রয়োজন। এসময় তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে পুলিশকে সার্বিক সহযোগিতা করার অনুরোধ করেন।


প্রেসক্লাবের সভাপতি এডঃ আবুল হাসানাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এমদাদুল ইসলাম খোকন, মোঃ মকবুল হোসেন, সাপ্তাহিক সমাচার পত্রিকার প্রকাশক সম্পাদক একে ফজলুল হক, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি মোঃ সেলিম মিয়া, জনতার চিন্তা সম্পাদক ও প্রকাশক মোঃ হোসেন আলী, মাধবদী প্রেসক্লাবের সহ সভাপতি  মশিউর রহমান সিরাজ, সাপ্তাহিক খোরাকের প্রকাশক মোঃ শেখ সাদি, নির্বাহী সদস্য ফজলুল হক মিলন, দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি আল আমিন, মোহনা টিভির প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক যায়যায়দিনের মাধবদী প্রতিনিধি ও মাধবদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ মুছা মিয়া, চ্যানেল এস প্রতিনিধি সুমন, বিজয় টিভির প্রতিনিধি সাংবাদিক জাকারিয়া প্রমুখ।